মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – MOWCA Job Circular 2022

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২-MOWCA Job Circular 2022: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আবার নতুন নিয়ােগ প্রকাশ করেছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে নিয়ােগ ২০২২-এ বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় অধীন জাতীয় মহিলা সংস্থা কর্তৃক বাস্তবায়নাধীন “তথ্য আপা” ডিজিটাল বাংলাদেশ পড়ার লক্ষ্যে তথ্য-যােগাযােগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন (২য় পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় নিচের পদসমূহে প্রকল্প মেয়াদ কালীন সময় পর্যন্ত নিয়ােগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত শর্তে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা  উল্লেখিত জেলা
চাকুরী  সরকারী
প্রতিষ্ঠান মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়
শুণ্য পদ ৩টি
পদের সংখ্যা ৮৬ জন
শিক্ষাগত যোগ্যতা   এইচএসসি /  স্নাতক
আবেদন শুরুর সময়  ১১ এপ্রিল ২০২২ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদন শেষ সময় ৩০ এপ্রিল ২০২২ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।
আবেদন মাধ্যম অনলাইন
চাকরির খবর পেতে KORMOJOG.COM

 

আরো দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা


আরোও পড়তে পারেন:

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ MOWCA Job Circular 2022 : মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়ধীন ইউনিসেফ সাহায্যপুষ্ট প্রকল্পের আওতায় শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় ০৩ টি পদে মোট ৮৬ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ সকল প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

১.পদের নাম: হার্মফুল প্রাকটিসেস প্রোগ্রাম কো-অর্ডিনেটর
পদ সংখ্যা: ০৭ টি।
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি।
বেতন: ৭০,০০০ টাকা।

২.পদের নাম: চাইল্ড রাইটস ফ্যাসিলিটেটর
পদ সংখ্যা: ০৭ টি।
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি।
বেতন: ৩৫,০০০ টাকা।

৩.পদের নাম: চ্রিলড্রেন এন্ড অ্যাডোলেসেন্ট ক্লাব অর্গানাইজার
পদ সংখ্যা: ৭২ টি।
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা সমমান পাশ।
বেতন: ১৫,০০০ টাকা।

 

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://apc.teletalk.com.bd এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

Apply Click Here

আবেদন শুরুর সময়: ১১ এপ্রিল ২০২২ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ৩০ এপ্রিল ২০২২ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

 

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুন:

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়ােগ বিজ্ঞপ্তি

আবেদনের শর্তাবলি

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়াধীন জাতীয় মহিলা সংস্থা পরিচালিত নগর ভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্প (২য় । পর্যায়) ২য় সংশােধন শীর্ষক প্রকল্পের নিচে বর্ণিত শুণ্য পদসমূহে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সাকুল্য বেতনে প্রকল্প মেয়াদে পুরণের জন্য প্রকৃত বাংলাদেশী সকল নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত শর্তাবলী মােতাবেক দরখাস্ত আহবান করা যাচ্ছে।

সকল প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আগামি ২৩/০১/২০১২ তারিখ রাত ১১:৫৯ মিনিটের মধ্যে আবেদন প্রেরণ করতে হবে। অনলাইন ব্যতিত অন্য কোন মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না।

সরকার নিধারিত বিশেষ করে কোটার শহীদ মুক্তিযােদ্ধা বা মুক্তিযােবা/মুক্তিযােদ্ধাদের সন্তান মুক্তিযােদ্ধাদের সন্তানদের সন্তান এতিমখানা নির্বাসি ও শারীরিক প্রতিবন্ত্রী, উপজাতি, আনসার ও ভিডিপি এবং মহিলা) চাকুরী প্রার্থীকে এ কোটার চাকুরীর যােগ্যতা সংক্রান্ত সরকারের সর্বশেষ্য নির্দেশনা মােতাবেক উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদের ফটোকপি দাখিল করতে হবে।
লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। প্রবেশপত্র প্রেরণের মাধ্যমে পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র সম্পর্কে জানানাে হবে।

অনলাইন আবেদনের জন্য ওয়েবসাইটে প্রবেশ করে প্রথমে নিবন করতে হবে। নিজের জন্য ই-মেইল ও মােবাইল নম্বর আবশ্যক। নিবন্ধন সম্পন্ন হওয়ার পর নিবন্ধনকারীর ই-মেইল কর্তৃক ভেরিফিকেশন লিংক এবং পাসওয়ার্ড প্রেরণ করা হবে।

প্রাপ্ত ভেরিফিকেশন লিংকে নিজস্ব ই-মেইল এবং প্রদত্ত পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদনের প্রয়ােজনীয় ধাপসমূহ সম্পন্ন করতে হবে (প্রয়ােজনে সংশ্লিষ্ট ওয়েবসাইটে প্রদত্ত নিবন ম্যানুয়াল, আবেদন ম্যানুয়াল ও ভিডিও টিউটোরিয়াল অনুসরন করতে হবে। উল্লেখ্য যে, নিয়ােগ সংক্রান্ত সকল যােগাযােগ ই-মেইল ও এসএমএস এর মাধ্যমে করা হবে।

 

বাংলার সকল সরকারি-বেসরকারি চাকরির খবর ২০২১ আমাদের ওয়েবসাইট kormojog.comএ প্রকাশ করা হয়। তাই নতুন সকল চাকরির আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন এবং কর্মযোগ পেজটিতে লাইক দিন।

 

About Karmojog

Check Also

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *