সকল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | All School and College Job Circular 2023

সকল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | School and College Job Circular 2023 পাবলিক স্কুল এন্ড কলেজে আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আপনারা যারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির জন্য অপেক্ষমান ছিলেন তাদের জন্য এটি একটি সুখবর।

আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা জানতে আগ্রহী হন তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

সকল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম সকল স্কুল এন্ড কলেজ
চাকরির ধরন সরকারি চাকরি/বেসরকারি চাকরি
প্রকাশের তারিখ ০৪, ০৫, ০৬, ১১, ১৮, ২০ এবং ২২ আগস্ট ২০২৩
পদ সংখ্যা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যা নিচে দেখুন
প্রকাশ সূত্র অনলাইন
শিক্ষাগত যোগ্যতা অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যম ইমেজে দেখুন
আবেদন করার শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ ২৪, ৩০, ৩১ আগস্ট এবং ০২, ১০, ১৬ সেপ্টেম্বর ২০২৩

গুগল নিউজে ফলো করুন কর্মযোগ

All School and College Job Circular 2023

সকল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বাংলাদেশের সকল পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি পেতে চোখ রাখুন কর্মযোগ  এই ওয়েবসাইটটিতে। আমরা এই পেজটিতে বাংলাদেশের সকল পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।

আপনারা যারা পাবলিক স্কুল এন্ড কলেজে চাকরি করতে আগ্রহী বা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? তাদের জন্যই এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আপনি যদি পাবলিক স্কুল এন্ড কলেজে চাকুরী করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ , অফিশিয়াল নোটিশ সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

বিশেষ দ্রষ্টব্য : চাকরি নেওয়ার ক্ষেত্রে সকল প্রকার আর্থিক লেনদেন হতে বিরত থাকুন। কোন প্রকার আর্থিক লেনদেন করে কয় তারিখ হলে এর জন্য স্বাধীন জবস ডটকম কর্তৃপক্ষ কোন দায় ভার গ্রহণ করবে না।

সকল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | All School and College Job Circular 2023

 

বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

 

বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

সূত্র, বাংলাদেশ প্রতিদিনঃ ২২ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১০ সেপ্টেম্বর ২০২৩

 

বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি 

বসুন্ধরা গ্রুপ কর্তৃক প্রতিষ্ঠিত (চলমান) বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ, ব্লক-এন, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা-১২২৯ ও ব্লক-বি, বসুন্ধরা রিভারভিউ প্রজেক্ট, কেরানীগঞ্জ এ দু’টি প্রতিষ্ঠানে নিম্নে বর্ণিত পদ এবং বিষয়ে অভিজ্ঞ শিক্ষক/ শিক্ষিকা নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে:

ন্যূনতম শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা:

১। স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর ডিগ্রী, সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি সমমানের স্নাতক (সম্মান) ডিগ্রী থাকতে হবে। কোন ৩য় বিভাগ/সমমান গ্রহণযোগ্য হবে না।

২। প্রার্থীদেরকে বিএড/এমএড সম্পন্ন হতে হবে। মাস্টার ট্রেইনারদের অগ্রাধিকার দেয়া হবে। ৩। শিক্ষকতা পেশায় নূন্যতম ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৪। বয়স অনূর্ধ্ব ৪৫ বছর। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

৫। ইংরেজী মাধ্যমে শিক্ষকতা এবং স্কুল সমন্বয়কারী হিসেবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

১। স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর ডিগ্রী, সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি সমমানের স্নাতক (সম্মান) ডিগ্রী থাকতে হবে। কোন ৩য় বিভাগ/সমমান গ্রহণযোগ্য হবে না। ২। প্রার্থীদেরকে বিএড/এমএড সম্পন্ন হতে হবে।

৩। শিক্ষকতা পেশায় ন্যূনতম ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ৪। বয়স অনূর্ধ্ব ৪০ বছর। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

৫। ইংরেজী মাধ্যমে পাঠদানে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

১। স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক (সম্মান) ডিগ্রী/সমমান ও বিপিএড ডিগ্রী/সমমান।

অথবা

২। স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক (সম্মান) ডিগ্রী/সমমান ও জুনিয়র ফিজিক্যাল ডিপ্লোমা।

৩। বর্ণিত সর্বশেষ ডিগ্রীতে ন্যূনতম ২য় বিভাগ / সমমান থাকতে হবে।

৪। শিক্ষকতা পেশায় ন্যূনতম ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৫। বয়স অনূর্ধ্ব ৪০ বছর। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

৬। ইংরেজী মাধ্যমে পাঠদানে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

মন্তব্য:

সরকারী বেতন কাঠামো ২০১৫ অনুযায়ী গ্রেড-৯ (২২,০০০-৫৩,০৬০ )

সরকারী বেতন কাঠামো ২০১৫ অনুযায়ী গ্রেড-১০ (১৬,০০০-৩৮,৬৪০ )

সরকারী বেতন কাঠামো ২০১৫ অনুযায়ী গ্রেড-১০ (১৬,০০০-৩৮,৬৪০ )

 All School and College Job Circular 2023

শর্তাবলী:

১) নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত গ্রেড এ প্রদর্শিত অভিজ্ঞতা অনুযায়ী বাৎসরিক বেতন বৃদ্ধি ছাড়াও প্রতিষ্ঠানে প্রচলিত নিয়ম অনুযায়ী বাড়ীভাড়া, প্রণোদনা, শিফ্‌ট ভাতা, যোগ্যতা ভাতা, চিকিৎসা ও যাতায়াত ভাতা প্রাপ্ত হবেন। নির্বাচিত প্রার্থীদের দু’টি প্রতিষ্ঠান (ঢাকা ও কেরানীগঞ্জ), দুই শিফ্‌ট এ শিক্ষকতার মানসিকতা থাকতে হবে।

২) আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ওয়ার্ড কমিশনার/ইউনিয়ন/পৌরসভা চেয়ারম্যান কর্তৃক নাগরিকত্ব সনদের ফটোকপি, ০২ কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা সনদ ও মার্কসীটের সত্যায়িত ফটোকপি আগামী ১০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখের মধ্যে সরাসরি/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে, বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্স-২, প্লট-৫৬/এ, ব্লক-সি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা-১২২৯ এ পৌঁছাতে হবে এবং পরবর্তিতে ই-মেইলযোগে (bpsc@bgc-bd.com) প্রেরণ করতে অনুরোধ করা যাচ্ছে।

৩) আবেদনপত্রে মোবাইল নম্বর এবং খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ থাকতে হবে। মোবাইল নম্বর ও ই-মেইল এর মাধ্যমে লিখিত ও ভাইভা পরীক্ষার তারিখ ও স্থান জানানো হবে।

৪) প্রার্থীকে সাক্ষাৎকারে অংশগ্রহনের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ আবেদনপত্র কিংবা নিয়োগ কার্যক্রম আংশিকভাবে বা সম্পূর্ণরুপে বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

৫) নিয়োগ সংক্রান্ত বিষয়ে যেকোন জিজ্ঞাসায় যোগাযোগ করুন: টেলিফোন: +৮৮-০২-৫৫০৩৬৪৮৩-৪, ই-মেইল: bpsc@bgc-bd.com

 

মনপুরা স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, বাংলাদেশ প্রতিদিনঃ ২২ আগস্ট ২০২৩
আবেদনের শেষ তারিখঃ ১০ সেপ্টেম্বর ২০২৩
মনপুরা স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

সূত্র, বাংলাদেশ প্রতিদিনঃ ২০ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৬ সেপ্টেম্বর ২০২৩

মধ্যপাড়া গ্রানাইট মাইন স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মধ্যপাড়া গ্রানাইট মাইন স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মধ্যপাড়া গ্রানাইট মাইন স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিমিটেড কর্তৃক পরিচালিত “মধ্যপাড়া গ্রানাইট মাইন স্কুল” এ নিম্নবর্ণিত পদসমূহে শিক্ষক/ শিক্ষিকা ও কর্মচারী নিয়োগের উদ্দেশ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত শর্তে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে :

শর্তাবলীঃ

১। সকল পদে পুরুষ/মহিলা আবেদনকারীকে সাদা কাগজে নিজ নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, জন্মতারিখ, বয়স (০১-০৭- ২০২৩ তারিখে), বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, নিজ জেলা, শিক্ষাগত যোগ্যতা (প্রাপ্ত বিভাগ/শ্রেণি, পাসের সন ও বোর্ড/ বিশ্ববিদ্যালয়ের নাম উল্লেখপূর্বক), জাতীয়তা, ধর্ম, অভিজ্ঞতা (যদি থাকে) ও মোবাইল নম্বর উল্লেখপূর্বক বাংলা ভার্সনে কম্পিউটার কম্পোজ আবেদনপত্রে স্বাক্ষরপূর্বক আবেদন করতে হবে।

হাতে লেখা বা স্বাক্ষর ছাড়া দাখিলকৃত আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে। বয়সের ক্ষেত্রে সরকারি বিধি প্রযোজ্য হবে। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। আবেদনপত্রের সাথে প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের কপি, সদ্য তোলা ৩ (তিন) কপি সত্যায়িত পাসপোর্ট সাইজ ছবি ও অন্যান্য সনদপত্র/প্রত্যয়ন পত্রের কপি সংযুক্ত করতে হবে।

২। আবেদনপত্রের সাথে নিজ নিজ এলাকার ইউনিয়ন চেয়ারম্যান/ পৌরসভার চেয়ারম্যান/ সিটি করপোরেশনের কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের / প্রত্যয়নপত্রের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে।

৩। নিয়োগকালীন সরকার কর্তৃক নির্ধারণকৃত কোটা পদ্ধতি অনুসরণ করা হবে (যদি থাকে)।

৪। আবেদনকারীকে প্রেরিত খামের উপর প্রার্থিত পদের নাম স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

৫। আবেদনপত্র প্রধান শিক্ষক, মধ্যপাড়া গ্রানাইট মাইন স্কুল, গ্রাম+পোঃ মধ্যপাড়া (ভায়া-ফুলবাড়ি), দিনাজপুর বরাবর আগামী ৩১/০৮/২০২৩ তারিখের মধ্যে ডাকযোগে পৌঁছাতে হবে।

৭। আবেদনপত্রের সাথে “মধ্যপাড়া গ্রানাইট মাইন স্কুল”- এর অনুকূলে ক্রমিক ১, ২, ৩ ও ৪নং পদের জন্য ৫০০/- টাকা এবং ৫ ও ৬নং পদের জন্য ২০০/- টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট, সোনালী ব্যাংক লিমিটেড, মধ্যপাড়া কঠিন শিলা প্রকল্প শাখা, দিনাজপুরের অনুকূলে সংযুক্ত করতে হবে। অন্যথায় আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

৮। বর্ণিত স্কেলে বেতন ছাড়াও বাড়ী ভাড়া, চিকিৎসা ভাতা, উৎসব বোনাস, শিক্ষাসহায়ক ভাতা, বার্ষিক বেতন বৃদ্ধিসহ স্কুলের জন্য প্রযোজ্য অন্যান্য সুবিধা (যদি থাকে) প্রদান করা হবে।

৯। নিয়োজিত শিক্ষক/শিক্ষিকা ও কর্মচারী মধ্যপাড়া গ্রানাইট মাইন স্কুলের শিক্ষক/শিক্ষিকা ও কর্মচারী হিসেবে বিবেচিত হবেন। কোন অবস্থাতেই তারা মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিমিটেড (এমজিএমসিএল) এর কর্মকর্তা ও কর্মচারী হিসাবে বিবেচিত হবেন না এবং দাবীও করতে পারবেন না।

১০। প্রার্থীর পত্র যোগাযোগের ঠিকানা (যে ঠিকানায় চিঠিপত্র পেতে চান) উল্লেখসহ ১৬ টাকার ডাকটিকিট সংবলিত ১০ ইঞ্চি x ৪ ইঞ্চি সাইজের একটি ফেরত খাম আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

১১। চাকরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না।

১২। মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানী লিমিটেড (এমজিএমসিএল)-এ কর্মরত কর্মকর্তা/ কর্মচারীদের উপর নির্ভরশীল ব্যক্তি/ ব্যক্তিবর্গের আবেদন গ্রহণযোগ্য হবে না।

১৩। অভিজ্ঞতার সনদ সংযুক্ত করলে অভিজ্ঞতার সনদপত্রে অভিজ্ঞতার সনদ প্রদানকারীর মোবাইল নম্বর ও ঠিকানা অবশ্যই উল্লেখ থাকতে হবে।

১৪। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ, যাচিত শর্তাদি ভঙ্গ করে আবেদন করলে এবং নির্ধারিত সময়ের পরে প্রাপ্ত আবেদনসমূহ কোন কারণ দর্শানো ব্যতিরেকে সরাসরি বাতিল বলে গণ্য হবে।

১৫। নিয়োগকারী কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে প্রকাশিত পদের সংখ্যা হ্রাস/ বৃদ্ধি করার অধিকার সংরক্ষণ করে।

১৬। কোন তদবির বা সুপারিশ প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

১৭। প্রার্থীকে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

১৮। কোন তথ্য গোপন করে বা ভুল তথ্য প্রদান করে চাকরিতে নিয়োগপ্রাপ্ত হলে এবং পরবর্তীতে যে কোন সময় তা প্রমাণিত হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগাদেশ বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৯। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন পর্যায়ে নিয়োগকারী কর্তৃপক্ষ সম্পূর্ণ বা আংশিক নিয়োগ কার্যক্রম/ নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল করতে পারবে।

সকল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলার সকল সরকারি-বেসরকারি চাকরির খবর ২০২১ আমাদের ওয়েবসাইট kormojog.com এ প্রকাশ করা হয়। তাই নতুন সকল চাকরির আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন এবং কর্মযোগ পেজটিতে লাইক দিন।

About Karmojog

Check Also

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *