আশা এনজিও নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২৩। ASA NGo Job Circular 2023

আশা এনজিও নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২৩: গ্রেনেকেই আছেন যারা আশা এনজিওর নতুন নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২৩ এর জন্য অপেক্ষায় আছেন। তাদের জন্য দশার নতুন জব সার্কুলার নিয়ে আসলাম। আশা এনজিও ছাড়াও অন্যান্য সকল এনজিও চাকরির বিজ্ঞপ্তিও সবার আগে সোমাদের সাইটে পাবেন।

ASA NGo Job Circular 2023: আশা বিশ্বের সর্ববৃহৎ দত্মনির্ভর ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান-আর সেবার আওতায় রয়েছে ৩,০৭৩ ব্রাঞ্চের মাধ্যমে ২৫,০০১ স্থায়ী কর্মার তত্ত্বাবধানে প্রায় ৭০ লক্ষ সদস্য। আশার কর্মসূচির অধীনে নিমােক্ত পদে শর্ত সাপেক্ষে লােকবল নিয়ােগ করা হবে।

আশা এনজিও নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির ধরন বেসরকারি চাকরি
জেলা সকল জেলা
চাকরি এনজিও চাকরি
প্রতিষ্ঠান গ্রাম উন্নয়ন কর্ম (গাক)
ওয়েবসাইট www.asa.org.bd
শূণ্যপদ ০৪ টি
পদের সংখ্যা ১২ জন
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/স্নাতকোত্তর/এলএলবি
আবেদনের শেষ তারিখ ১৯ আগস্ট ২০২৩
আবেদনের মাধ্যম ডাকযোগে

আরো দেখুন: সাপ্তাহিক চাকরির ডাক

আরোও পড়তে পারেন:

আপনি কি আশা এনজিওতে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন। আশা ১৯৭৮ সালে দরিদ্র জনগোষ্ঠী আর্থ- সামাজিক উন্নয়ন ও দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে যাত্রা শুরু করে। অন্যান্য এনজিওর মধ্যে আশা এনজিওটি অন্যতম।

আশা এনজিওতে চাকরি করতে চান তারা নিচে অফিসিয়াল নোটিশে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পন্ন করুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

বিশেষ দ্রষ্টব্য : চাকরি নেওয়ার ক্ষেত্রে সকল প্রকার আর্থিক লেনদেন হতে বিরত থাকুন। কোন প্রকার আর্থিক লেনদেন করে প্রতারিত হলে এর জন্য স্বাধীন জবস ডটকম কর্তৃপক্ষ কোনভাবেই দায়ভার গ্রহণ করবে না। এ

ই মর্মে সর্বসাধারণকে সতর্ক ও সচেতন করা যাচ্ছে যে সাম্প্রতিক কিছু অসাধু ব্যক্তি ও স্বার্থন্বেষী মহল দেশর শেষ অস্থায়ী এনজিও (এম এফ আই) আশা এনজিও নাম ও লোগো হব ব্যবহার করে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের মাধ্যমে সরলমতি মানুষদের সঙ্গে প্রতারণার আপপ্রয়াস চালাচ্ছে।

আশা এনজিও নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২৩। ASA NGo Job Circular 2023

আশা এনজিও নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২৩। ASA NGo Job Circular 2023

আশা এনজিও নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২

১.খালি পদঃ মেডিকেল অফিসার (পুরুষ/মহিলা)

  • পদের সংখ্যাঃ ৩টি।
  • শিক্ষাগত যােগ্যতাঃ এমবিবিএস ডিগ্রি
  • মাসিক বেতনঃ ৫৫,০০০ টাকা

২.খালি পদঃ মেডিকেল টেকনােলজিস্ট

  • পদের সংখ্যাঃ ৩
  • শিক্ষাগত যােগ্যতাঃ ডিপ্লোমা ডিগ্রি
  • মাসিক বেতনঃ ২৩,০০০ টাকা

৩.খালি পদঃ কাউন্সিলর

  • পদের সংখ্যাঃ ৩টি
  • শিক্ষাগত যােগ্যতাঃ যেকোন বিষয়ে স্নাতক ডিগ্রি মাসিক
  • বেতনঃ ২০,০০০ টাকা

৪.খালি পদঃ রিসিপশনিষ্ট কাম কম্পিউটার অপারেটর

  • পদের সংখ্যাঃ ৩টি
  • শিক্ষাগত যােগ্যতাঃ যেকোন বিষয়ে স্নাতক 
  • মাসিক বেতনঃ ২০,০০০ টাকা

এক বছর শিক্ষানবিশকাল। শিক্ষানবিশকালীন মাসিক স্থিরকৃত সর্বসাকুল্যে বেতন প্রদান করা হবে। সফলভাবে শিক্ষানবিশকাল শেষে নিয়মিত বেতন কাঠামোভুক্ত করাসহ পিএফ ও সার্ভিস বােনটি সুবিথ, বাৎসরিক প্রার্থীকে অবশ্যই অধুমপায়ী নিষ্ঠাবান এবং তৎপর হতে হবে। আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ সিভি (মােবাইল নম্বর ও ঈমেইল এড্রেসসহ) সহ প্রেসিডেন্ট অশ্য বরাবরে লিখিত আবেদনপত্র আগামী ১৫-১০-২০২২ ইং তারিখের মধ্যে ডিজবস-এর মাধ্যমে পাঠাতে হবে।

আশা এনজিও নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২

ASANGO Job Circular 2022

বিজ্ঞপ্তি প্রকাশের ১২ দিনের মধ্যে asha.foundationbd@gmail.com এই ইমেইলের মাধ্যমে জাবেদনপত্র/সিভি পাঠাতে হবে। তবে দয়া করে কেউ কোন টাকা-পয়সা লেনদেন করবেন না। চাকরি পেতে কোন টাকা দেয়া লাগে না। আর অবশ্যই বিজ্ঞপ্তি আসল কিনা যাচাই করবেন, প্রয়ােজনে প্রতিষ্ঠানের সাথে যাে!Tযােগ করে নিবেন।

সাক্ষাৎকারের সময় সকল সনদের মূলকপি সঙ্গে আনতে হবে। নির্বাচিত প্রার্থীদের যােগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী ১০ দশ হাজার টাকা জামানত ফেরতযাে) হিসেবে জমা দিতে হবে-ঘর বিপরীতে সরকারী ব্যাংকের সঞ্চয়ী হিসাবে লভ্যাংশের হারে লভ্যাংশ দেয়া হবে। কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়ােগ প্রক্রিয়ার জন্য ডাকা হবে।

আশা এনজিওতে আবেদনের শর্তাবলী

প্রথম ০১ বছর শিক্ষানবিশকাল হিসেবে চাকরি করতে হবে। শিক্ষানবিশকালীন এক বছর মাসিক স্থিরকৃত বেতন প্রদান করা হবে। শিক্ষানবিশকাল শেষে নিয়মিত বেতন কাঠামােভূক্ত করাসহ পি.এফ ও সার্ভিস বেনিফিট সুবিধা, বাৎসরিক ইনক্রিমেন্ট, বাৎসরিক উৎসব ভাতা, নববর্ষ ভাতা, এমপ্লয়ীজ গ্রুপ, বেনিফিট ফান্ড ইত্যাদি প্রযােজ্য হবে।

প্রার্থীকে অবশ্যই ধূমপায়ী এবং সদালাপি হতে হবে। ডাক প্রার্থীদের আগামী ১৫-১০-২০২২ এর মধ্যে bdjobs.com -এর মাধ্যমে আবেদন পাঠাতে হবে। ডোবেদনের সঙ্গে কোন সনদপত্রের ফটোকপি জমা দেয়ার প্রয়ােজন নেই। কেবলমাত্র বাছাইকৃত সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদেরকে লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে

সাক্ষাতকারের সময় মূল শিক্ষা সনদ, অভিজ্ঞতার সনদ, বিএমভিসি রেজিস্ট্রেশন সার্টিফিকেট (প্রযােজ্য ক্ষেত্রে), NID কার্ড ইত্যাদি সঙ্গে আনতে হবে। নির্বাচিত প্রার্থীকে যাোদানের সময় সংস্থার নিয়মানুযায়ী ১০,০০০/- (দশ হাজার) টাকা জামানত (ফেরতযােগ্য) হিসেবে জমা দিতে হবে-ঘার বিপরীতে সরকারী ব্যাংকের সঞ্চয়ী হিসাবের লভ্যাংশের হারে লভ্যাংশ দেয়া হবে।

About Karmojog

Check Also

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *