সরকারি স্কুলে ভর্তি ফলাফল ২০২৩ | GSA Result 2023

সরকারি স্কুলে ভর্তি ফলাফল ২০২৩ সরকারি স্কুল ভর্তি ফলাফল ২০২৩ আমাদের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। শিক্ষা মন্ত্রণালয় এবং কর্তৃপক্ষ এসএমএস এবং ওয়েব-ভিত্তিক সরকার ঘোষণা করেছে। স্কুলে ভর্তির ব্যবস্থা। এতে ভর্তি প্রক্রিয়া আরও স্বচ্ছ ও সময় সাশ্রয়ী হবে। সুতরাং, প্রথমে আপনাকে স্কুল ভর্তি প্রক্রিয়া সম্পর্কে জানতে হবে।

প্রথম ভর্তি কর্তৃপক্ষ সংক্রান্ত একটি মিটিং আছে. তারপরে, তারা আবেদনের সময়সীমা, ভর্তি পরীক্ষার সময়সীমা এবং ভর্তির ফলাফলের সময়সীমা নির্ধারণ করে। এ বছর থেকে সব সরকারি স্কুলে অনলাইনে ভর্তির আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে তাদের পছন্দের স্কুলের আবেদনপত্রের জন্য আবেদন করতে পারেন। আগ্রহী প্রার্থীরা ৬ ডিসেম্বর পর্যন্ত সরকারি স্কুল থেকে তাদের পছন্দের স্কুল বেছে নিতে পারবেন।

সরকারি স্কুলে ভর্তি ফলাফল ২০২৩

আপনি যদি সরকারি স্কুল ভর্তি ফলাফল ২০২৩ খুঁজছেন, আপনি আমাদের ওয়েবসাইট এবং টেলিটক বাংলাদেশের অফিসিয়াল ওয়েবসাইটে এটি দেখতে পারেন। এই নিবন্ধে, আমরা আলোচনা করতে যাচ্ছি কিভাবে আপনি সহজেই আপনার GSA ফলাফল ২০২৩ পেতে পারেন। ২০২৩ সালে সরকারি ও বেসরকারি স্কুলে ১ থেকে ৯ শ্রেণীতে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হবে ডিজিটাল লটারির মাধ্যমে এবং ফলাফল অনলাইনে প্রকাশ করা হবে। এই সিদ্ধান্তটি ১৩ ডিসেম্বর ২০২২-এ নেওয়া হয়েছিল এবং এটি চূড়ান্ত। এর মধ্যে সরকারী এবং বেসরকারী উভয় স্কুলে ভর্তির জন্য আবেদনকারী প্রত্যেকে অন্তর্ভুক্ত রয়েছে।

সরকারি স্কুলে ভর্তি ফলাফল ২০২৩

ঢাকা মহানগরীর ৪৪টি সরকারি স্কুল এবং জেলা ও উপজেলা পর্যায়ের সব সরকারি স্কুলের ভর্তির ফল একযোগে প্রকাশ করা হবে। ঢাকায় কেন্দ্রীয়ভাবে লটারি অনুষ্ঠিত হবে। লটারি প্রক্রিয়া শেষে ফল প্রকাশ করা হবে। সরকারি স্কুল ভর্তির ফলাফল ২০২৩ টেলিটক ওয়েবসাইট ছাড়াও, ফলাফলগুলি শিক্ষার্থীদের এসএমএসের মাধ্যমে জানানো হবে।

সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তির ফলাফলের পাশাপাশি সরকারি মাধ্যমিক বিদ্যালয় ফিডার শাখার (সরকারি প্রাথমিক বিদ্যালয়) ফলাফল একসঙ্গে প্রকাশ করা হবে। ক্লাস 1 থেকে 9 শ্রেণী পর্যন্ত লটারির ফলাফল একই সাথে প্রকাশ করা হবে।

সরকারি স্কুল ভর্তি ফলাফল ২০২৩। www.gsa.teletalk.com.bd এ অনলাইনে বাংলাদেশ সরকারি স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন করুন। সরকারি স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ চেক করুন। ঢাকা মহানগরের জন্য সরকারি স্কুল ভর্তি বিজ্ঞপ্তি স্কুল সার্কুলার, ২০২৩ ভর্তির নির্দেশিকা নবম শ্রেণির ভর্তির ফলাফল

GSA Result 2023

ক্লাস ওয়ান লটারির ফলাফল www gsa teletalk com bd. সরকারি স্কুল ক্লাস 1 লটারির ফলাফল সরকারি স্কুল ক্লাস II ভর্তির ফলাফল ক্লাস থ্রি, ক্লাস ফোর, ক্লাস ফাইভ, ক্লাস সিক্স, ক্লাস সেভেন, ক্লাস এইট এবং ক্লাস নাইন ভর্তির ফলাফল। সরকারি স্কুলে ভর্তি পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড সিট প্ল্যান ডাউনলোড করুন। সরকারি স্কুলে ভর্তির জন্য অনলাইন আবেদনপত্র। বিডি সরকারের দ্বিতীয় শ্রেণি থেকে অষ্টম শ্রেণির জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া।

এখানে অনলাইনে সরকারি স্কুলে ভর্তির ফলাফল চেক করা খুবই সহজ। জিএসএ ভর্তির ফলাফল জানতে আপনার ইউজার আইডি প্রয়োজন। কিছু আবেদনকারী সরকারি স্কুলে ভর্তির ফলাফল যাচাই পদ্ধতি সম্পর্কে জানতে চেয়েছিলেন। এখানে এটা প্রার্থীদের জন্য দেওয়া হয়.

সরকারি স্কুলে ভর্তি ফলাফল ২০২৩

  • অফিসিয়াল ওয়েবসাইট gsa.teletalk.com.bd দেখুন
  • তারপর ‘ফলাফল’ বিভাগে যান
  • সেখানে আপনাকে User ID দিতে হবে
  • ইউজার আইডি লিখুন এবং এন্টার টিপুন
  • তারপর আপনার স্কুলের নাম দেখানো হবে

আপনি জানেন যে 2022 সালে অনুষ্ঠিতব্য সরকারি স্কুলের প্রবেশিকা পরীক্ষা ব্যতিক্রমীভাবে অনুষ্ঠিত হবে। ইতিহাসে প্রথমবারের মতো লটারির মাধ্যমে সরকারি স্কুলের বিভিন্ন শ্রেণিতে শিক্ষার্থী ভর্তি করা হবে। এমন কঠোর সিদ্ধান্তের পেছনে বেশ কিছু কারণ রয়েছে। করোনাভাইরাসের কারণে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান ও পরীক্ষা বন্ধ রয়েছে। করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সরকারকে এ ধরনের পদক্ষেপ নিতে হবে।

Gsa.teletalk.com.bd হল সরকারি স্কুল ভর্তি ফলাফল ২০২৩-এর জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের (DSHE) অফিসিয়াল ভর্তির ওয়েবসাইট। DSHE 15 নভেম্বর, 2022-এ সরকারি ও বেসরকারি স্কুলে ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। সরকারি স্কুলে ভর্তির ফর্ম এবং GSA Teletalk Com BD ওয়েবসাইটের মাধ্যমে বেসরকারি স্কুল ভর্তি করা যাবে। সরকারি স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ সরকারি স্কুল ভর্তি gsa.teletalk.com.bd-এর অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ (DSHE) সমস্ত প্রক্রিয়া পরিচালনা করে।

About Karmojog

Check Also

রাবার বোর্ডের লিখিতের ফল প্রকাশ

রাবার বোর্ডের লিখিতের ফল প্রকাশ

রাবার বোর্ডের লিখিতের ফল প্রকাশ বাংলাদেশ রাবার বোর্ডের অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *