ঢাকা পাওয়ার ডিস্ট্রবিউশন কোম্পানী নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ | DPDC Job Circular 2022

ঢাকা পাওয়ার ডিস্ট্রবিউশন কোম্পানী নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২-DPDC Job Circular 2022: ঢাকা পাওয়ার ডিস্ট্রবিউশন কোম্পানী লিমিটেড (ডিপিডিসি) একটি সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে এর নির্ধারিত ভৌগােলিক এলাকায় বিদ্যুৎ সরবরাহ, পরিচালন ও সংরক্ষণ এবং বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।

ডিপিডিসি নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২

কোম্পানির নিম্নবর্ণিত পদে নিয়ােগের লক্ষ্যে সৎ, নিবেদিত, উদ্যোগী, প্রতিকুল জাবস্থায় চ্যালেঞ্জ গ্রহণে আগ্রহী এবং কোম্পানি কর্তৃক নির্ধারিত কাজ করার মানসিকতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাবে। সংস্থা কর্তৃক নির্দিষ্ট লক্ষ্যমাত্রা পূরণ করা সাপেক্ষে ও সন্তোষজনক কাজের চাকরির মেয়াদ নবায়ন করত। সর্বোচ্চ ৬০ বছর পর্যন্ত বৃদ্ধি হতে পারে।

ঢাকা পাওয়ার ডিস্ট্রবিউশন কোম্পানী নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানঃ ঢাকা পাওয়ার ডিস্ট্রবিউশন কোম্পানী
চাকরির ধরনঃ কোম্পানি চাকরি
জেলাঃ সকল জেলা
শুন্যপদঃ ১ টি
পদের সংখ্যাঃ অনিদিষ্ট
বয়সঃ ১৮-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞাপনে উল্লেখিত
ওয়েবসাইটঃ dpdc.gov.bd
আবেদন শুরুর তারিখঃ বিজ্ঞপ্তি দেখুন
আবেদনের শেষ তারিখঃ  ২ অক্টেবর  ২০২২
আবেদনের মাধ্যমঃ dpdc.gov.bd

ডিপিডিসি নিয়ােগ ২০২২

পদের নাম: সহকারী প্রকৌশলী পদ সংখ্যা ৩৩ জন। বেতনঃ বেসিক ৫১,০০০ টাকা শিক্ষাগত যােগ্যতাঃ ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স বিষয়ে বিএসসি ডিগ্রী।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীকে ডিপিডিসি এর অফিসিয়াল ওয়েবসাইটে (https://dpdc.gov.bd/career) গিয়ে নির্ধারিত ফরম যথাযত ভাবে পূরন করে আবেদনপত্র সাবমিট করতে হবে।

 

ঢাকা পাওয়ার ডিস্ট্রবিউশন কোম্পানী নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২

ঢাকা পাওয়ার ডিস্ট্রবিউশন কোম্পানী নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ | DPDC Job Circular 2022

প্রার্থীর বয়স ১৮-৩০ বছর এর মধ্যে হতে হবে। কোন ক্রমেই জন্মতারিখ/ বয়সের এফিডেভিট গ্রহণযােগ্য নয়। নির্ধারিত বয়সসীমার মধ্যে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। ডিপিডিসির নিজস্ব এমপ্লয়ী প্রার্থীদের জন্য আবেদনের বয়সসীমা শিথিলযােগ্য। এবং পারস্পরিক সমন্বয়ে কাজ করায় দক্ষ হতে হবে।

যে কোনাে এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে এবং বাধ্যতামূলক প্রশিক্ষণে দ্রংশগ্রহণ করতে হবে। নিয়ােগের বিষয়ে যে কোনাে ধরনের তদবির, অবৈধ ঘােষাের্চ প্রচেষ্টার জন্য প্রার্থীর আবেদনপত্র বাতিল হতে পারে। আবেদনের গ্রহণযাের্গ্যতা বা অন্য বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত।

আগ্রহী প্রার্থীর্ণ ভিপিভিসির ওয়েবসাইট এর মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন দাখিল করবেন। এক্ষেত্রে নির্দিষ্ট ফর্মে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সাইজের প্রার্থীর ছবি স্বাক্ষর ও সনদপত্র সংযুক্ত করতে হবে।

প্রার্থীকে রকেট অথবা নাদ মােবাইল ব্যাংকিং এর মাধ্যমে ১০০০/-টাকা (অফেরতঘােz) জাবেদন ফি প্রদান করে তার্গামী ২-১০-২০২২ তারিখের মধ্যে আবেদন দাখিল করতে হবে। এক্ষেত্রে ভিপিডিসির ওয়েবসাইট”-এ প্রদত্ত প্রয়ােজনীয় নির্দেশনা অনুসরণ করতে হবে। অসম্পূর্ণ টিপূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদন বাতিল বলে গণ্য হবে।

About Karmojog

Check Also

বাংলাদেশ বিমানবাহিনী অফিসার ক্যাডেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ বিমানবাহিনী অফিসার ক্যাডেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ বিমানবাহিনী অফিসার ক্যাডেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বাংলাদেশ বিমানবাহিনী ৮৮ বিএএফএ কোর্সে অফিসার ক্যাডেট হিসেবে …

Leave a Reply

Your email address will not be published.