বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ | BREB Job Circular 2022

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ডে নিয়ােগ 2022 বিজ্ঞপ্তিতে এর শুন্য পদে নিয়ােগ প্রদান/প্যানেল তৈরীর জন্য প্রকৃত যােগ্যতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচে।

BREB Job Circular 2022: বর্ণিত পদে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। পদের নামের পাশে শূন্য পদের সংখ্যা, প্রার্থীর বয়সসীমা, প্রয়ােজনীয় শিক্ষার্গত যােতা ও ডেভিজুতা, বেতন লে এবং বেদন করার ঘােঢ়তা উল্লেখ করা হলাে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা  সকল জেলা
চাকুরী  সরকারী
প্রতিষ্ঠান বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড
শুণ্য পদ ১৮টি
পদের সংখ্যা ৯৪টি
শিক্ষাগত যোগ্যতা নিচে উল্লেখিত
বয়স ১৮ থেকে ৩০
আবেদন শেষ সময় নিচে উল্লেখিত
আবেদন মাধ্যম নিচে উল্লেখিত
চাকরির খবর পেতে KORMOJOG.COM
আবেদনের যোগ্যতা

প্রতিটি পদে আবেদনের জন্য যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

আবেদনের বয়স

প্রার্থীর বয়স ২০২১ সালের ৬ অক্টোবর পর্যন্ত ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদনের নিয়ম

ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করতে পারবেন আগ্রহী প্রার্থীরা।

আবেদন ফি

কোনো কোনো পদের আবেদন ফি ২২৩ টাকা, আবার কোনো কোনো পদে ১১২ টাকা।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড নিয়ােগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড-এর আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতির শূন্য পদে নিয়ােগ প্রদান/প্যানেল তৈরীর জন্য প্রকৃত যােগ্যতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত হবান করা যায়। নির্বাচিত প্রার্থী থাের্গাদানে

লে তীকে সথম ২১ বছরের জন্য অন- প্রবেশনে নিয়ােগ করা হবে। দেন-এবেশন উত্তীর্ণ হওয়ার পর সন্তোষজনক কর্মসম্পাদন ও আচরণ, প্রয়ােজনীয় প্রশিক্ষণ থাকা সাপেক্ষে নিয়মিতকরণ করা হবে। বর্ণিত পদে জানলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের ওয়েবসাইট; brebr.teletalk.com.bd

 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড নিয়ােগ বিজ্ঞপ্তি

Bangladesh Rural Electrification Board Job Circular 2022

পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার ও সহকারী জেনারেল ম্যানেজার (আইটি) পদে যােগদানের সময় প্রার্থী কর্তৃক ৩০০ টাকা/প্রযােজ্য মুল্যের নন-জুডিসিয়াল স্টম্পে ৫ (পাঁচ) বছরের জন্য ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকার। সার্ভিস বন্ড প্রদান করতে হবে। চাকুরির মেয়াদ ৫ (পাঁচ) বই পূর্ণ হওয়ার পূর্বে কেউ চাকুরি হতে অব্যাহতি এহণ করলে সার্ভিস বন্ড অনুযায়ী তিনি ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ টাকা বাপবিবোর্ডে প্রদানে বাধ্য থাকবেন।

বাপবিবাের্ডে যােগদানের সময় শিক্ষাগত যােগ্যতার সকল ফুল সনদপত্র অবশ্যই জমা প্রদান করতে হবে। প্রার্থী মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা অথবা মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে অথবা অন্য কোন কোটায় আবেদন করতে চাইলে অনলাইনে আবেদন ফরমের নির্ধারিত ঘর পূরণ করতে হবে।

তবেদনের ক্ষেত্রে প্রদেয় পরীক্ষা ফিঃ ২২৩ দুইশত তেইশ) টাকা মাত্র টেলিটক নাম্বার থেকে এসএমএস এর মাধ্যমে প্রদান করতে হবে।

নিয়ােগের ক্ষেত্রে সরকারি নির্দেশাবলী, কোটা ও নীতিমালা যথাযথভাবে অনুসরণ করা হয়। ১৮ বছর এর কম বয়সীদের তবেদন করার প্রয়োজন নেই। কোন পরীক্ষায় আপিয়ার্ড প্রার্থীগর্শের ডিবেদন বিবেচনা করা হবে না।

আবেদনপত্র নির্ধারিত তারিখ ও সময়ের পর গ্রহণ করা হবে না। সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত সংস্থা/পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মরত প্রার্থীগণকে যথাথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে সবেদন করতে হবে এবং এ সংক্রান্ত নির্ধারিত ঘর পূরণ করতে হবে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতিপত্র মেীখিক পরীক্ষার সময় জমা দিতে হবে।।

নির্ধারিত সময়ের মধ্যে প্রাপ্ত আবেদনপত্রসমূহ থেকে কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদের প্রয়ােজন মত লিখিত (রচনামূলক), ব্যবহারিক প্রযােজ্য ক্ষেত্রে) ও মৌখিক সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। প্রতিটি পদের বিপরীতে বর্ণিত শূন্য পদের সংখ্যা নিয়ােগ প্রদানকালে কমবিেশ হতে পারে।

প্রার্থী কর্তৃক তার শিক্ষার্চাত ঘাের্গ্যতা ও অভিজ্ঞতা, পঠিত বিষয়, জন্ম তারিখ, বয়স, স্থায়ী ঠিকানা, নিজ জেলাসহ আবেদনপত্রে প্রদত্ত অন্যান্য তথ্য সম্পূর্ণ বা অসত্য প্রমাণিত হলে তার প্রার্থিতা বাতিল করা হবে এবং এরুপ অসত্য ও উদ্দেশ্যমূলক তথ্য প্রদানের মাধ্যমে নিয়ােঃষ্প্রাপ্ত হলেও পরবর্তী যে কোন সময় বিষয়টি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বাের্ড কর্তৃপক্ষের চেঁচরীভূত হলে তাকে চাকুরী হতে বিনা নােটিশে বরখাত এবং তার বিরুদ্ধে দাইন। নু ব্যবস্থা গ্রহণ করা হবে।

যদি কোন কর্মকর্তা/কর্মচারী কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত চাকুরী ছেড়ে চলে যান তবে তাকে বিধি অনুযায়ী চাকুরীচ্যুত করা হবে এবং বিষয়টি বাপবিবাের্ড এর ওয়েবসাইটে ছবিসহ প্রকাশ করা হবে এবং সংশ্লিষ্ট কর্মকর্তার নিজ জেলার পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা/ভিআইজি শহর বিশেষ শাখাকে দ্ৰবহিত করা হবে।

বাংলাদেশের নাগরিক নয় এরকম কোন ব্যক্তিকে বিয়ে করলে বা বিয়ে করার সংকল্প করে থাকলে অথবা যদি তিনি পূর্ববর্তী নিয়ােগকারী কর্তৃক সততা, নৈতিক স্থলন এর কারণে পসারিত বা বখাতকৃত হয়ে থাকেন অথব। যদি দেশের কোন ফেীজদারী আদালত কর্তৃক দন্ডপ্রাপ্ত হয়ে থাকেন তাহলে উক্ত প্রার্থী বা আবেদনকারী নিয়ােগ লাভের জন্য বিবেচিত হবেন না।

About Karmojog

Check Also

বাংলাদেশ ব্যাংক নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ Bangladesh Bank Job Circular 2022

বাংলাদেশ ব্যাংক নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ | Bangladesh Bank Job Circular 2022

বাংলাদেশ ব্যাংক নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২-Bangladesh Bank Job Circular 2022: বাংলাদেশ ব্যাংক নতুন নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ …

Leave a Reply

Your email address will not be published.