সকল পৌরসভা কার্যালয়ে নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ | All Pourosova Job Circular 2022

সকল পৌরসভা কার্যালয়ে নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ বাংলাদেশের সকল পৌরসভার নিয়ােগ সার্কুলার ২০২২ এখানে দেয়া হল। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের অধীন পৌরসভা শাখার স্মারক নং ও ছাড়পত্র মােতাবেক বাংলাদেশের সকল পৌরসভার নিম্নবর্ণিত শূন্যপদ সমূহ পূরণের নিমিত্তে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে লিখিত দরখাস্ত আহবান করা যাচ্ছে।

সকল পৌরসভা কার্যালয়ে নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা  সকল জেলা
চাকুরী  সরকারী
প্রতিষ্ঠান পৌরসভা কার্যালয়
শুণ্য পদ ১৯টি
পদের সংখ্যা ২০ জন
শিক্ষাগত যোগ্যতা ৮ম
বয়স ১৮ থেকে ৪০
আবেদন শেষ সময় ২২ সেপ্টেম্বর ২০২২
আবেদন মাধ্যম  আনলাইনে
চাকরির খবর পেতে KORMOJOG.COM

পৌরসভা কার্যালয় নিয়ােগ ২০২২

পৌরসভা-এর সাংগঠনিক কাঠামােভুক্ত নিচে বর্ণিত পদ গুলাের অবসরজনিত কারণে শূন্য থাকায় কর্মচারী চাকুরীর বিধিমালা অনুযায়ী নিম্নোক্ত শর্ত সাপেক্ষে প্রকৃত বাংলাদেশের স্থায়ী বাসিন্দাদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনপত্র প্রেরণ করার ঠিকানাঃ বরাবর, মেয়র, বােয়ালমারী পৌরসভা, ফরিদপুর (শেষ সময়ঃ ২২-০৯-২০২২)

 

 

পৌরসভা কার্যালয়ে আবেদনের শর্তাবলী

দরখাতে আবেদনকারীর নাম, পিতার নাম, মাতার নাম হয়ী ও বর্তমান ঠিকানা, মােবাইল নাম্বার, জন্ম তারিখ, বয়স (১৯/০৪/২০১১ ইং তারিখে প্রার্থীর বয়স), জাতীয়তা, শিকাতি যােতা ও অভিজ্ঞতা (প্রযােজ্য ক্ষেত্রে) উল্লেখ করতে হবে। দরখাতের সাথে নিম্নবার্ণত কাজিপত্রাদি সংযুক্ত করতে হবে।

শিক্ষাগত যােগ্যতার সকল সনদপত্রের ফটোকপি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত। সম্প্রতি তােলা পাসপাের্ট সাইজের ০৩ (তিন) কপি ছবি সত্যায়িত। জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন কার্ডের সত্যায়িত ফটোকপি।

সিটি কর্পোরেশন/পৌরসভা/ইউনিয়ন পরিষদের মেয়র/চেয়ারম্যানের নিকট হতে জাতীয়তা/নাগরিকত সনদপত্রের সত্যায়িত ফটোকপি। প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ।

আবেদনপত্রের সাথে ১-৫ নং পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাকা, ৬-৭ নং পদের জন্য ৩০০/- (তিনশত) টাকার ব্যাংক ড্রাফট/পে-তর্ডার (ভেফেরৎযােগ্য) বাংলাদেশের যে কোন তফসিলভুক্ত ব্যাংক হাতে সং5হ করে, মেয়র, আড়াইহাঙ্গার। পৌরসভা এর অনুকুলে দাখিল করতে হবে।

তভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি। আবেদনকারীর বয়ন ১১/০৪/২০১১ ইং তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য হবে না। মুক্তিযােদ্ধা/মুক্তিযােদ্ধার সন্তান ও নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। সে ক্ষেত্রে প্রার্থীকে বাংলাদেশ মুক্তিযােদ্ধা বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক অনুমােদিত সনদের সত্যায়িত ফটোকপি যুক্ত করতে হবে।

চাকুরীরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন দাখিল করতে হবে। সরকারি বিধি মােতাবেক কোটা সংরক্ষিত হবে। সেক্ষেত্রে প্রয়ােজনীয় সনদপত্র দাখিল করতে হবে। বর্তমান ঠিকানায় প্রবেশপত্র ইস্যুর স্থাৰ্থে নিজ নাম, পিতার নাম-ঠিকানা উল্লেখপূর্বক ১৩/-(দশ) টাকা মূল্যমানের ডাকটিকিট সম্বলিত ফেরত খাম যুক্ত করতে হবে।

দরখাস্ত আগামী ১৯/০৪/২০১১ ইং তারিখের মধ্যে মেয়র, আড়াইহাজার পৌরসভা, নারায়ণচাঞ্জ বরাবরে ডাকযােগে অফিস চলাকালীন সময় অবশ্যই পৌছাতে হবে। উক্ত তারিখের পর কোন আবেদনপত্র এহণ করা হবে না।

ক্রান্তিপূর্ণ ও অসম্পূর্ণ আবেদনপত্র বিবেচনার যাে হবে না। একই প্রার্থীর একাধিক পদে অংশগ্ৰহণ গ্রহণযােগ্য নয়। কোনরূপ সুপারিশ ও তদবীর প্রার্থীর যাে!Jতা বলে গণ্য হবে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। নিয়ােগ সংক্রান্ত যে কোন বিষয়ে কর্মচারী নিয়ােগ ও বাছাই কাঘাট-এর সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।

কর্তৃপক্ষ কোন কারণ দর্শানাে ব্যতিরেকে এই নিয়ােগ বিজ্ঞপ্তির আংশিক বা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে। এই নিয়ােগ ও চাকুরী পৌরসভা চাকরি বিধিমালা ১৯৯২ দ্বারা নিয়ন্ত্রিত হবে।

 

About Karmojog

Check Also

বাংলাদেশ ব্যাংক নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ Bangladesh Bank Job Circular 2022

বাংলাদেশ ব্যাংক নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ | Bangladesh Bank Job Circular 2022

বাংলাদেশ ব্যাংক নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২-Bangladesh Bank Job Circular 2022: বাংলাদেশ ব্যাংক নতুন নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ …

Leave a Reply

Your email address will not be published.