বাংলাদেশ ডিজেল প্ল্যান্টে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ ডিজেল প্ল্যান্টে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত একটি রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক প্রতিষ্ঠান বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড (বিডিপিএল) জরুরি ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে স্থায়ী/ অস্থায়ী ভিত্তিতে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করে ডাকযোগে/ সরাসরি পাঠাতে হবে।

 

বাংলাদেশ ডিজেল প্ল্যান্টে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরির ধরন  সরকারি চাকরি
জেলা  উল্লেখিত জেলা
চাকুরী  সরকারী
প্রতিষ্ঠান বাংলাদেশ ডিজেল প্ল্যান্টে
শুণ্য পদ ৭টি
পদের সংখ্যা
শিক্ষাগত যোগ্যতা
বয়স  বয়স: ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বসয় ৩২ বছর।
আবেদন শেষ সময় আগামী ১৪ জুন ২০২২ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।
আবেদন মাধ্যম   ডাকযোগে
চাকরির খবর পেতে KORMOJOG.COM

আরো দেখুন: সাপ্তাহিক চাকরির ডাক

আরোও পড়তে পারেন:

বাংলাদেশ ডিজেল প্ল্যান্টে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

বাংলাদেশ ডিজেল প্ল্যান্টে নিয়োগ বিজ্ঞপ্তি

১. পদের নাম: সহকারী মহাব্যবস্থাপক (মার্কেটিং ও আফটার সেলস সার্ভিস)
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: এমবিএ (মার্কেটিং) ডিগ্রিধারী। কোনো সরকারি/ স্বায়ত্তশাসিত/ সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ব্যবস্থাপক পদে ন্যূনতম ছয় বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

২. পদের নাম: মার্কেটিং এক্সিকিউটিভ
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিবিএ ও এমবিএ/ বিকম ও এমকম/ বিবিএস ও এমবিএস (মার্কেটিং) ডিগ্রিধারী হতে হবে। কোনো সরকারি/ স্বায়ত্তশাসিত/ সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে এক্সিকিউটিভ পদে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

৩. পদের নাম: প্রশাসনিক কর্মকর্তা
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্নাতক/ সমমান। অফিস রেকর্ড কিপিং ও কম্পিউটারে এমএস অফিস, ফটোশপ, ইন্টারনেট ব্রাউজিংয়ে পারদর্শী হতে হবে। অভিজ্ঞতাসম্পন্ন বা এইচআরএমে ডিপ্লোমাধারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

৪. পদের নাম: অফিস সহকারী
পদসংখ্যা: ৩
যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি/ সমমান। কম্পিউটারে এমএস অফিস, ফটোশপ, ইন্টারনেট ব্রাউজিং, ই-মেইল এ পারদর্শী এবং কম্পিউটারে বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিটে যথাক্রমে ২০ ও ৩০ শব্দ টাইপিংয়ের গতি থাকতে হবে। কোনো সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্যদের (ক্লার্ক) ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

 

৫. পদের নাম: উচ্চ দক্ষ কারিগর (ইলেকট্রিক্যাল)
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি/ সমমান। কোনো সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ছয় বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ডিপ্লোমা ডিগ্রিধারী, পিএলসি ও মাইক্রোকন্ট্রোলার মেশিন মেরামত ও চালনায় পারদর্শী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

৬. পদের নাম: দক্ষ কারিগর
পদসংখ্যা: ২
যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি (ভোকেশনাল)/ সমমান। কোনো সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ডিপ্লোমা ডিগ্রিধারী, সিএনসি মেশিন অপারেটিং, সলিড ওয়ার্কস ড্রয়িং, মাস্টার ক্যাম প্রোগ্রামিং ইত্যাদি কাজে দক্ষতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

৭. পদের নাম: দক্ষ কারিগর (ইলেকট্রিক্যাল)
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি (ভোকেশনাল)/ সমমান। কোনো সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ডিপ্লোমা ডিগ্রিধারী, HTQLT, PPI Pannel ট্রান্সফরমার ও জেনারেটর রক্ষণাবেক্ষণ কাজে দক্ষতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন ও সুযোগ-সুবিধা: বিডিপিএলের নীতিমালা অনুযায়ী বেতন আলোচনা সাপেক্ষে।

বয়স: ১৪ জুন ২০২২ তারিখে ১ নম্বর পদের ক্ষেত্রে অনূর্ধ্ব ৪০ বছর এবং অন্যান্য পদের ক্ষেত্রে অনূর্ধ্ব ৩০ বছর।

আবেদন যেভাবেঃ

আগ্রহী প্রার্থীদের বিডিপিএলের ওয়েবসাইটে সংযুক্ত আবেদন ফরম ও প্রবেশপত্র পূরণ করতে হবে। এই লিংকে আবেদন ফরম ও প্রবেশপত্র পাওয়া যাবে। আবেদন ফরম পূরণ করে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা/ অভিজ্ঞতার সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপিসহ আবেদনপত্র (খামের ওপর আবেদনকৃত পদ উল্লেখসহ) ডাকযোগে/ সরাসরি পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে পাওয়া যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড, গাজীপুর সেনানিবাস, জয়দেবপুর, গাজীপুর-১৭০০।

আবেদনের শেষ সময়: ১৪ জুন ২০২২।

 

বাংলার সকল সরকারি-বেসরকারি চাকরির খবর ২০২২ আমাদের ওয়েবসাইট kormojog.com এ প্রকাশ করা হয়। তাই নতুন সকল চাকরির আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন এবং কর্মযোগ পেজটিতে লাইক দিন।

 

About Karmojog

Check Also

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *